রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে সংঘর্ষের ঘটনায় অস্ত্র উদ্ধার: আটক দুই

amarsurma.com
দিরাইয়ে সংঘর্ষের ঘটনায় অস্ত্র উদ্ধার: আটক দুই

আমার সুরমা ডটকম:

দিরাইয়ে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় দুটি পাইপগান, ৫টি কার্তুজের খোসা, দুটি কিরিছ, একটি হকিস্টিক, ঢাল, ভাঙ্গা ইট ও বোতলসহ দেশীয় অস্ত্র উদ্ধার ও সংঘর্ষে সম্পৃক্ত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে দিরাই থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে দিরাই থানা পুলিশ এ তথ্য জানায়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২৫ অক্টোবর সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের পুকিডহর গ্রামের মৃত হাজী শুকুর খানের ছেলে লন্ডন প্রবাসি আরজু খান ও চাচতো ভাই মৃত মামদ খানের ছেলে হোসেন খান সাজুর মধ্যে জমি সংক্রান্ত বিরোধ ও গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আলিম উদ্দিন খানের ছেলে দুলাল খান (৫০) গুলিবিদ্ধ হয়ে মারা যায়। আহত হয় উভয়পক্ষের ১০ জন। এ ঘটনায় অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি পাইপগান, তিনটি ব্যবহৃত কার্তুতের খোসা, দুইটি কিরিজ উদ্ধার ও দুইজনকে আটক করা হয়। আটককতৃরা হলেন মৃত ময়না খার ছেলে সাবাজ খা (৪০) ও জগন্নাথপুর উপজেলার চিলাউড়া গ্রামের মুক্তার মিয়ার ছেলে জানু মিয়া (২৮)।
এদিকে গত ২৪ অক্টোবর উপজেলার কুলঞ্জ ইউনিয়নের রাড়ইল গ্রামের সংঘর্ষে একটি দেশীয় তৈরি পাইপগান ও দুইটি ব্যবহৃত কার্তুজসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার দিরাই সার্কেলের মোঃ শহিদুল হক মুন্সি, এসিল্যান্ড জনি রায়, দিরাই থানার অফিসার ইন-চার্জ মোঃ মোক্তাদির হোসেন, ওসি তদন্ত আকরাম হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: